করোনায় ঝড়ে গেল নিউইয়র্ক প্রবাসী সৈয়দ মোঃ রশিদ মুন্না

1491
সৈয়দ মোঃ রশিদ মুন্না

নিউইয়র্কে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে সৈয়দ  মোঃ রশিদ মুন্না নামের একজন প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  আজ ১৩ মে (নিউইয়র্ক সময়) সন্ধ্যা ৮ ঘটিকার সময় জ্যামাইকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উনার মৃত্যু হয়।

পারিবারিক সুত্রে জানা গেছে সৈয়দ , মোঃ রশিদ মুন্না  প্রায় ১ মাস র্পুবে  শ্বাস-প্রশ্বাস জনিত কারনে অসুস্থ হলে উনাকে  নিউইয়র্ক জ্যামাইকা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি প্রতিনিয়ত করোনার সাথে লড়াই করেছেন। কিন্তু শেষ পর্যন্ত বাঁচতে পারেননি। আজ ১৩ মে (নিউইয়র্ক সময় ) সন্ধ্যা  ৮ ঘটিকার সময় মো: রশিদ মুন্না ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৪৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ ১ ছেলে (৬) ও ১ মেয়ে (১৪) রেখে যান।  

উল্লেখ্য মরহুম সৈয়দ মো: রশিদ মুন্না হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কালীনজেরা গ্রামের সৈয়দ বাড়ীর সন্তান ও হবিগঞ্জ শহরে মাহমুদাবাদ এলাকার বাসিন্দা । তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইমাদাদুর রহমান চৌধুরীর ও বিশিষ্ট কমিনিটি নেতা আবু সায়িদ চৌধুরী কুঠির ভাগিনা । তিনি নিউইয়র্ক সিটির ওজন পার্কে পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন ।

এ দিকে নিউইয়র্কে করোনায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা কমলেও আমেরিকায় আবারও বাঙালির মৃত্যুর মিছিল শুরু হয়েছে। গত ৩ দিন মৃত্যুর সংখ্যা কম থাকলেও গত ২৪ ঘন্টায় আরও কয়েক জন বাংলাদেশীর করোনায় মৃত্যুবরণ করেছে। তারা নিউইয়র্কের বিভিন্ন বরোতে মৃত্যুবরণ করেন। আজ ১৩ মে র্পযন্ত নিউইয়র্কে করোনায় মৃত্যু হয়েছে ২৭ হাজার ২ শত ৯০ জন এবং সমগ্র আমেরিকায় ৮৫ হাজারের উপরে।

নিউইয়র্কে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল দিন দিন কমে আসলেও সিটি গভর্নর এন্ড্রু কুমো  সবাই কে নিরাপদ রাখতে লকডাউনের মেয়াদ বাড়িছেন। নতুন ঘোষণা অনুযায়ী আগামী ৬ জুন পর্যন্ত নিউইয়র্কে লকডাউন থাকবে।

এদিকে মরহুমের অতি আপনজন নিউইয়র্ক সিটির বাসিন্দা দুই মামা নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইমাদাদুর রহমান চৌধুরীর ও বিশিষ্ট কমিনিটি নেতা আবু সায়িদ চৌধুরী কুঠি মরহুম সৈয়দ মো: রশিদ মুন্নার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।পরিবারের পক্ষ থেকে মরহুমের জানাযার নামাজের সময় কবর কোথায় দেয়া হবে পরে তা জানানো হবে ।

NYBNEWS24 পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।

(Visited 910 times, 1 visits today)

2 COMMENTS

  1. আমিন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তাহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং সেই সাথে তাহার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here