কোয়াব হবিগঞ্জ শাখার সভাপতি নাজমুল সেক্রেটারি সোহেল

127

ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) হবিগঞ্জ জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল গত ২০ জুলাই এ কমিটির অনুমোদন দেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেনকে সভাপতি, মোঃ ইব্রাহিম খলিল সোহেলকে সাধারণ সম্পাদক ও সাইদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি: রিন্টু রায়, রফিকুল ইসলাম পারভেজ ও পার্থ সারথী তালুকদার, অতিরিক্ত সম্পাদক: আশিকুল মুহিত খান, যুগ্ম সাধারণ সম্পাদক: তাসলিম উদ্দিন মুকুল ও শরিফ আল হাসান তৌফিক, সহ-সাংগঠনিক সম্পাদক: জাকের আলী অনিক, কোষাধ্যক্ষ: গোলাম বাকী চৌধুরী রাজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক: কৌশিক আচার্য্য পায়েল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক: মিজু আহমেদ রতন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: তুষার তালুকদার, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: আনোয়ার হোসেন লিজন, দপ্তর সম্পাদক: এমদাদুল হক হিরো, সহ দপ্তর সম্পাদক: তৌহিদ খান লিংকন এবং সদস্যবৃন্দ: মাকসুদুর রহমান উজ্জল, ফেরদৌস ওয়াহিদ খান, হুমায়ুন কবির চৌধুরী সাহেদ, জসিম উদ্দিন সুজন, আসাদুজ্জামান আসাদ, আবজাল চৌধুরী, দেলোয়ার হোসনে জন্টু, মোঃ আসাদুজ্জামান লিটন, সাকের আলী অপু ও আবু হোসাইন জনি।

নবনিযুক্ত সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল সোহেল বলেন, ‘কোয়াব হবিগঞ্জের ক্রিকেটারদের স্বার্থ সংরক্ষণে কাজ করবে। এর মাধ্যমে স্থানীয় ক্রিকেটারদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবে। আশা করছি, ক্রিকেটারদের সামগ্রিক কল্যাণে সংগঠনটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

সোহেল আরো বলেন, ‘হবিগঞ্জে দীর্ঘদিন ধরে লীগ হচ্ছেনা। তাই এ কমিটির মাধ্যমে জেলা লীগসহ নিজেদের উদ্যোগেও ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করব। হবিগঞ্জের ক্রিকেটের সোনালী অতীতে ফিরে যাবার চেষ্টা করব। এজন্য জেলার সাবেক ও বর্তমানসহ দেশ-বিদেশের সকল ক্রীড়ানুরাগীদের সহযোগিতা চাই।’

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here