চলে গেলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু

212

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহ রাজিউন )। মঙ্গলবার (২৮ জুলাই) ভোর ৪টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।মৃত্যকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার আরও অবনতি হলে মঙ্গলবার মধ্যরাতে আনোয়ার খান মডার্ন হাসপাতাল থেকে এভারকেয়ার হাসপাতালের স্থানান্তর করা হয়। এখানেই তার মৃত্যু হয়।

হাসপাতালে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীসহ স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। এর আগে হাসপাতালে দেখতে গিয়েছিলেন হাবিবুর নবী খান সোহেল ও ইশরাক হোসেন।

শফিউল বারী বাবু ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি ছোট্ট ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য আত্নিয়-স্বজন এবং শুভাকাংখী রেখে গেছেন। সকাল ১০টায় নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জানাজা শেষে নোয়াখালীতে দাফন সম্পন্ন করা হবে।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

(Visited 28 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here