চুনারুঘাট প্রবাসী গ্রুপের আহ্বায়ক মীর নিজাম উদ্দিন বহিষ্কার

603

চুনারুঘাট প্রতিনিধি এম কে সুমন: চুনারুঘাট প্রবাসী গ্রুপের ফান্ডের হিসাব নিয়ে আহ্বায়ক মীর নিজাম উদ্দিন হৃদয়ের সাথে কথা-বার্তা চলছিল দীর্ঘদিন থেকে। কিন্তু সে হিসাব না দিয়ে গোঁজামিলের আশ্রয় নেয়।

গত ২৭/০৫/২০২০ইং তারিখে কার্যপরিচালনা পরিষদের আহ্বায়ক মীর নিজাম উদ্দিন হৃদয় কে নিয়ে সদস্য সচিব মোঃ মুহিবুর রহমান, যুগ্ন-আহবায়ক ফয়সাল আহমদ, যুগ্ন-আহবায়ক সাজিদুর রহমান জুমেন, যুগ্ন-আহবায়ক হোসাইন আহমেদ মির্জা, যুগ্ন-আহবায়ক মোঃ তোফাজ্জল হোসেন সেলিম জমাদার, যুগ্ন-আহবায়ক মোঃ সিরাজ,যুগ্ন-আহবায়ক মোহাম্মাদ আইয়ুব আলী, এক আলোচনায় আহ্বায়ক মীর নিজাম উদ্দিন হৃদয়ের নিকট ফান্ডের হিসাব ও ফেসবুক আইডি,পাসওয়ার্ড চাওয়া হয় ।

এমতাবস্থায় মীর নিজাম উদ্দিন হৃদয়-আহ্বায়ক ফান্ডের হিসাব ও আইডি, পাসওয়ার্ড দিতে অস্বীকার জানায়। এবং উত্তেজিত হয়ে মিটিং থেকে বের হয়ে যায়। চুনারুঘাট প্রবাসী গ্রুপের ইমেজ রক্ষার্থে সদস্য সচিব সহ ৮জন যুগ্ন-আহবায়কের পরামর্শ মোতাবেক মীর নিজাম উদ্দিন কে সংঘটন থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়। এমনকি কার্যপরিচালনা পরিষদের সিদ্ধান্ত মোতাবেক তাকে গ্রুপ থেকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, এহেন পরিস্থিতিতে চুনারুঘাট প্রবাসী গ্রুপের সদস্য সচিব মোঃ মুহিবুর রহমান, যুগ্ন-আহবায়ক ফয়সাল আহমদ, যুগ্ন-আহবায়ক সাজিদুর রহমান জুমেন, যুগ্ন-আহবায়ক হোসাইন আহমেদ মির্জা, যুগ্ন-আহবায়ক মোঃ তোফাজ্জল হোসেন সেলিম জমাদার, যুগ্ন-আহবায়ক মোঃ সিরাজ, যুগ্ন-আহবায়ক মীর রাজীব,যুগ্ন-আহবায়ক কামাল পারবেছ স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিতে আহ্বায়ক মীর নিজাম উদ্দিন হৃদয় কে চুনারুঘাট প্রবাসী গ্রুপ থেকে বহিস্কার করেন ।

(Visited 298 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here