জাতিসংঘের তত্ত্বাবধানে নির্বাচনের দাবি

162
NYB News24. ডেস্ক : বি এন পি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এম এ সালাম জাতিসংঘের তত্ত্বাবধানে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানিয়েছেন।
স্থানীয় সময় মঙ্গলবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল ও ছাত্রদল আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে এ আহ্বান জানান এম এ সালাম।
এম এ সালাম বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। এ কারণেই আমরা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চেয়েছি। কিন্তু সরকার চায় তাদের অধীনে নির্বাচন। কিন্তু আমরা এত বোকা নই। তিনি বলেন, যে নির্বাচনে মানুষ ভোট দিতে পারবে না সেই নির্বাচন আমরা চাই না।
যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা আহ্বায়ক ডা. মুজিবুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু।
যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা কামাল সাঈদ মোহন, হেলাল উদ্দিন, পারভেজ সাজ্জাদ, গোলাম ফারুক শাহীন, জাকির এইচ চৌধুরী, মিজানুর রহমান মিজান, মোহাম্মদ আবুল কাশেম, আমানত হোসেন আমান, মো রেজাউল আজাদ ভুইয়া , নূরুল আমিন পলাশ, আহ্বাবাব চৌধুরী খোকন, জাহাঙ্গীর সোহরাওয়ার্দী প্রমুখ।
দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করা হয়।
(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here