নিউইয়র্কে চির নিদ্রায় শায়িত হলেন হারুনুর রশিদ মুন্না

747

জানাযা ও দাফন  র্কায সম্পূর্ন  হল মরহুম সৈয়দ হারুনুর রশিদ মুন্নার । আজ ১৬ই মে শনিবার নিউইয়র্কের লং আইল্যান্ড ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম কবর স্থান মাঠে জানাযা শেষে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন হাফেজ মাওলানা মোশারফ হোসেন । জানাযায় উপস্থিত ছিলেন মরহুমের পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা ।

মরহুম সৈয়দ হারুনুর রশিদ মুন্না ( ৪৫)নিউইয়র্কে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে প্রায় ১ মাস করোনার সাথে যুদ্ধ করে গত ১৩ মে (নিউইয়র্ক সময়) সন্ধ্যা ৮ ঘটিকার সময় জ্যামাইকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

সৈয়দ হারুনুর রশিদ মুন্না হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কালাইন জোরা গ্রামের সৈয়দ বাড়ীর সন্তান ও হবিগঞ্জ শহরে মাহমুদাবাদ এলাকার ছিলেন ।তিনি পরিবার পরিজন নিয়ে নিউইয়র্ক সিটির ওজন পার্কে বসবাস করতেন । । মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৪৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ ১ ছেলে (৬) ও ১ মেয়ে (১৪) রেখে যান।   

উল্লেখ্য মরহুম সৈয়দ হারুনুর রশিদ মুন্না তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইমাদাদুর রহমান চৌধুরীর ও বিশিষ্ট কমিনিটি নেতা আবু সায়িদ চৌধুরী কুঠির ভাগিনা ।

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহ তালার কাছে সকলে মিলে দোয়া মরহুমের পরিবারের পক্ষে উনার ছোট ভাই  সৈয়দ মোহাম্মদ বাবু এবং  মামা এডভোকেট আলমগীর চৌধুরী, ইমাদাদুর রহমান চৌধুরীর ও আবু সায়িদ চৌধুরী কুঠি জানাযায় উপস্থিত সকল কে ধন্যবাদ জানান এবং কারো মনে কোন প্রকার কষ্ট দিয়ে থাকলে মরহুমের জন্য ক্ষমা প্রার্থনা করেন।  কেউ যদি কোন প্রকার দেনা পাওনা থাকেন মরহুমের ভাইয়ের সাথে যোগা যোগ করার জন্য অনুরোধ জানান ।

সৈয়দ হারুনুর রশিদ মুন্নার মৃত্যুতে আমরা NYB NEWS24 পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।

(Visited 477 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here