নিয়াজ এম আনোয়ারের মাতার মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ মাধবপুর ফাউন্ডেশনের শোক প্রকাশ

340

হবিগনজ জেলার মাধবপুর উপজেলার জগদীশপুর গ্রামের মরহুম ওয়ালিউল্লা (বেনু মিয়া) সাহেবের স্ত্রী জহুরা খাতুন চৌধুরী  গত ২২ শে মে শুক্রবার  সন্ধা ৬.৩০ মিনিটে বার্ধক্য জনিত কারনে নিজ বাড়িতে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে মরহুমার বয়স হয়েছিল ৯০ বছর ।

মৃত্যু কালে মরহুমা ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্যক আত্নিয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান । জহুরা খাতুন চৌধুরী কে ঐদিন রাতেই পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, মরহুমার বড় ছেলে জনাব নিয়াজ এম আনোয়ার যুক্তরাষ্ট্রস্থ মাধবপুর ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান একজন কমিউনিটি লিডার ও সোস্যল এক্টিভিস্ট ।

জনাব নিয়াজ এম আনোয়ার সাহেবের মাতা জহুরা খাতুন চৌধুরীর মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ মাধবপুর ফাউন্ডেশনের পক্ষ থেকে গভির শোক ও দুঃখ প্রকাশ করা হয় । এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জনানো হয়।

সিলেটের এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র সামাজিক মাধ্যমে, অনির্বাণ লাইব্রেরীর অন্যতম মডারেটর ও শুভাকাঙ্ক্ষী জনাব নিয়াজ এম আনোয়ার ও মিটু আনোয়ারের মাতার মৃত্যুত গভির শোক ও দুঃখ প্রকাশ করেন ।

এছাড়া ও জনাব নিয়াজ এম আনোয়ার সাহেবের  মাতার মৃত্যুতে অনেকেই সমবেদনা জানিয়ে’ সরাসরি টেলিফোনে ,খুদেবার্তার মাধ্যমে বা স্বশরীরে এসে খোঁজখবর নিয়েছেন এবং ফেসবুকে পোস্ট করেছেন’ শোক প্রকাশ করেছেন’ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন এবং বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করেছেন ।

যার শোক ও দুঃখ প্রকাশ করে সমবেদনা জানিয়েছে তাদের প্রতি জনাব নিয়াজ এম আনোয়ার সাহেব কৃতজ্ঞ  প্রকাশ করেছেন। এবং উনার পরিবারের পক্ষ থেকে সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

NYBNEWS24 পরিবারের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।

আল্লাহপাক মুহুমাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন।আমিন

(Visited 174 times, 1 visits today)

1 COMMENT

  1. ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । আল্লাহ চাচীকে জান্নাতবাসী করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here