বিক্ষোভে অংশ নেয়ায় মেয়র ব্লাজিও কন্যা চিয়ারা গ্রেফতার

85

গত শনিবার রাত ১০.৩০ মিনিটে এক বেআইনি সমাবেশে অংশ গ্রহনের অভিযোগে নিউইয়র্কের মেয়র বিল ডি ব্লাজিও কন্যা চিয়ারা ডি ব্লাসিওকে পুলিশ গ্রেফতার করে।পরে “ডেক্স এপিয়ারেন্স” টিকিট দিয়ে তাকে মুক্তি দেয়া হয়।

নিউইয়র্ক সিটির মেয়র বিল দে ব্লাসিওয়ের মেয়েকে শনিবার রাতে ম্যানহাটনের একটি বিক্ষোভে গ্রেপ্তার করা হয়েছিল, আইন প্রয়োগকারী সূত্রগুলি রবিবার দ্য পোস্টকে জানিয়েছে।

খবরে জানা গেছে, মিনিসোটায় কৃষ্ণাঙ্গযুবক জর্জ ফ্লয়েড হত্যার প্রতিবাদে চিয়ারা ডি ব্লাসিও লোয়্যার ম্যানহাটানের ১২ স্ট্রীট এবং ব্রডওয়ের উপর অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। এতে ট্রাফিক যানজট হয়। পুলিশের অনুরোধেও বিক্ষোভকারীরা সরে যেতে অস্বীকার করলে অনেকের সাথে মেয়র কন্যাও গ্রেফতার হন।তিনি এসময় পুলিশের কাছে তার পিতার পরিচয় দেয়া থেকে বিরত থাকেন।

উল্লেখ্য, গ্রেপ্তারের পর ব্লাজিও কন্যা চিয়ারা তার ঠিকানা হিসাবে ইস্ট এন্ড অ্যাভিনিউতে একটি বাসস্থানের কথা বলে পুলিশকে । মেয়রের আপার ইস্ট সাইড হোম,  গ্রেসি ম্যানশন নামে পরিচিত। কিন্তু তিনি পুলিশকে বলেননি তিনি মেয়রের মেয়ে।

চিয়ারা  ২০১৬ সালে সান্তা ক্লারা বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন করেন।তিনি একজন সোস্যাল ওয়ার্কার হিসাবে তাঁর জীবন শুরু করতে চান।

সিটি হল তার গ্রেপ্তারের বিষয়ে তাত্ক্ষণিকভাবে কোনও মন্তব্য করেনি।

(Visited 27 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here