যুক্তরাষ্ট্রস্থ মাধবপুর ফাউন্ডেশনের বাষির্ক বনভোজন ও ঈদপূর্নমিলনী ২০১৮ সমপন্ন ।

154

গত ১ জুলাই রবিবার মনোরম ও মনোমুগ্ধকর পরিবেশে নিউইর্য়ক এর লংআইল্যান্ড ভেলীষ্ট্রিম পার্কে ফাউন্ডেশন এর উদ্দ্যোগে এক সফল ,সুন্দর ও  ভোজন বিলাস বনভোজন  আয়োজন করা হয় ।

বনভোজন কমিটির আহবায়ক মোহাম্মদ শাহীনুল ইসলাম ও সদস্য সচিব মোশারফ চৌধুরীর  নাস্তার অথিতীয়তায় মাধ্যমে  সকাল ১০ ঘটিকায় বনভোজন শুরু হয় পরে সংগঠনের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী এমরান  ও সাধারন সম্পাদক জনাব আবুল কাসেমের নির্দেশনায়  বনভোজনের মূল আকর্ষন  খেলাধুলা শুরু হয় । খেলাধুলা পরিচালনা করেন সৈয়দ মোশাররফ হোসেন ,যুগ্ন আহবায়ক ফয়সাল আহমেদ যুগ্ন সচিব কায়েচ চৌধুরী ও  হারুনর রশিদ জিতু । বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহন ও বিজয়ী হয়  কানিজ ফাতেমা ,নাজিয়া, আরমান, সৈয়দা জেরীন, সাঁয়রা, আরিব, নিহাল, নাহিয়ান, পাপিয়া, এয়ান, রাকিব, ফয়সাল ও কামরুলসহ আরো অনেকে তারপরেই শুরু হয় ফুটবল প্রীতি ম্যাচ যা বনভোজনকে আকর্ষনীয় করে তুলে। 

বিকাল ৩টায় সংগঠনের চেয়ারম্যান গোলাম কে চৌধুরী ,ভাইস চেয়ারম্যান শফি উদ্দীন তালুকদার ,হারুনর রশিদ জিতু, প্রধান সমন্নয়কারী নিয়াজ মোহাম্মদ আনোয়ার সমন্নয়কারী মো মামুন লং আইলেন্ড থেকে আসা কৌশিক আহমেদ ও কায়েছ চৌধুরীর  পরিবেশনায় ভোজন বিলাসীদের কে সুস্বাধু খাবার  পরিবেশন করা হয় । 

বনভোজনের আহবায়ক শাহীনুল ইসলামের সভাপত্বিতে ও  সদস্য সচিব মোশারফ চৌধুরীর পরিচালনায় সৈয়দ মোশাররফ হোসেনের কোরআন তেলাওয়াতে জনাব মোহাম্মদ আবুল কাসেম  এর স্বাগতম বক্তব্যের মধ্যমে বনভোজনে এক সংক্তিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয় । উক্ত আলোচনায় প্রধান অথিতি হিসাবে উপস্তিত ছিলেন মাধবপুর ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা জনাব জকি উদ্দীন চৌধুরী বিশেষ অথিতি ছিলেন  গোলাম কিবরিয়া চৌধুরী , শফি উদ্দীন তালুকদার ,হারুনর রশীদ জিতু,নিয়াজ এম আনোয়ার ,আলি আকরার মাষ্টার ,সিরাজুল ইসলাম আব্দুল কাইয়ুম পারভেজ জানাবা জাকির হোসেন চৌধুরী অসীম , ফয়সাল আহমেদ ও সুবতারা বেগম , বাংলাদেশ থেকে আগত ডা:সাহেব প্রমুখ। 

বনভোজনের বিষেশ আকর্ষন যুগ্ন আহবায়ক ফয়সাল আহমেদ এর সার্বিক তত্তাবধানে  চেয়ারম্যান গোলাম কে. চৌধুরী এর সৌজন্যে পিকনিকে আসা  সকল  অথিতিদের মাঝে সৌজন্যে পুরুস্কার তুলে দেন জকি উদ্দীন চৌধুরী ,শফি উদ্দীন তালুকদার নিয়াজ আনোয়ার আবুল কাশেম জনাবা এমরান জনাবা জকি চৌধুরী ও জনাবা নিয়াজ আনোয়ার এবং  খেলাধুলায় বিজয়ীদের  পুরুস্কার প্রদান করা হয় । 

শেষে বনভোজনে বিশেষ অবদান রাখার জন্য সংঘটনের  পক্ষ থেকে বিশেষ পুরুষ্কার গ্রহন করেন ফয়সাল আহমেদ ও নিয়াজ এম আনোয়ার এবং সংঘটনের পক্ষ থেকে আমেরিকা আগমন উপলক্ষে জনাবা মোশারফ চৌধুরী কে অভর্থনা দেন জনাবা এমরান এবং জনাবা কাশেম ।

সবশেষে অথিতির মাঝে বিজয়ী ৭ টি রাফেল ড্র  পুরস্কার প্রদান ও  বনভোজনের আহবায়ক সবাইকে ধন্যবাদ  ও কৃতজ্ঞতা  জানাইয়া  বনভোজনের সমাপ্তি  টানেন 

 উল্লেখ্য , হবিগঞ্জ জেলার মাধবপুর ফাউন্ডেশন এক মাত্র প্রতিষ্ঠান যা আমেরিকার ফেডারেল ও স্টেইট গভমেন্ট কর্তৃক অনুমোদিত নন প্রফিট এবং কর মৌওকুপ এর আওতাভুক্ত একটি সংগঠন।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here