যুক্তরাষ্ট্র যুবদলের উদ্যোগে করোনায় নিহতদের জন্য শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

267

মোশারফ চেীধুরী: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে নিহত ব্যক্তিবর্গের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও সকল অসুস্থদের সুস্থতার জন্য যুক্তরাষ্ট্র যুবদলের উদ্যোগে মঙ্গলবার ৭ই জুলাই ২০২০ জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ. চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু সাইদ আহমদের পরিচালনায় ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে ঢাকা থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু,  ঢাকা মহানগর ( উত্তর ) সভাপতি এস. এম. জাহাঙ্গীর হোসেন, ঢাকা মহানগর ( দক্ষিন ) সভাপতি রফিকুল আলম মজনু,  সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল ।

এছাড়াও উক্ত ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে উপস্থিথ ছিলেন যুক্তরাষ্ট্র যুবদলের সহ সভাপতি আহবাব হোসেন চৌধুরী, যুক্তরাষ্ট্র যুবদলের যুগ্ন সম্পাদক আমানত হোসেন আমান, নিউইয়র্ক ষ্টেট যুবদলের সভাপতি কাজী আমিনুল ইসলাম স্বপন, সাধারন সম্পাদক মো: রেজাউল আজাদ ভূঁইয়া, তথ্যপ্রযুক্তি সম্পাদক মোশারফ চেীধুরী, এবং প্রমুখ।

শোকসভার পর দোয়া পরিচালনা করেন জ্যাকসন হাইটস জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা আব্দুস সাদিক । শোকসভা ও দোয়া মাহফিলের পর জ্যাকসন হাইটস ডাইভার সিটি প্লাজায় যুক্তরাষ্ট্র সহ বিশ্বব্যাপী করোনায় নিহতদের স্মরণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয় এবং নিউইয়র্ক ষ্টেট যুবদলের সভাপতি কাজী আমিনুল ইসলাম স্বপনের ভ্রাম্যমান ফুড ভেন্ডারের মাধ্যমে হালাল খাবার বিতরন করা হয় । গায়েবানা জানাজা ও দোয়া পরিচালনা করেন মাওলানা কাজী কাইউম ।

(Visited 40 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here