শিশু সাইফুলকে অর্থ সহায়তা দিল যুক্তরাষ্ট্রস্থ মাধবপুর ফাউন্ডেশন

82

মাধবপুর ফাউন্ডেশন ইউএসএ ইনক এর উদ্যেগে কিডনি রোগে আক্রান্ত সাইফুলের চিকিৎসা সহায়তায়  নগদ অর্থ প্রদান করা হয়েছে। সোমবার হবিগঞ্জের মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে সাইফুলের হাতে দুই লাখ তিন হাজার সত্তর টাকা তার হাতে তুলে দেওয়া হয়। 

বেসরকারি সংগঠন বিবেক স্বেচ্ছাসেবী যুব সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-উপজেলা চেয়ারম্যানের সৈয়দ মোঃ শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোখলেছুর রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ,অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী,ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান,ফারুক পাঠান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-বিবেক সংগঠনের সভাপতি সাব্বির হাসান, কোষাধ্যক্ষ ও সাংবাদিক জামাল মোঃ আবু নাছের, সাংবাদিক আলাউদ্দিন আর রনি, বিবেক সংগঠনের সাধারণ সম্পাদক এরশাদ আলী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তরা বলেন-মাধবপুর ফাউন্ডেশন ইতিমধ্যেই শিক্ষা বৃত্তি, গরিব অসহায় পরিবারের মাঝে নলকূপ স্থাপন সহ নানা ক্রম কান্ড প্রশংসা কুড়িয়েছে। শুধু অর্থ নয় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সান্ত্বনা দেওয়াও মানবতার কাজ। সকলকেই নিজ নিজ অবস্থান থেকে মানবতার কাজে এগিয়ে আসতে হবে।

কিডনি রোগে আক্রান্ত সাইফুল হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের হতদরিদ্র কৃষক তাজুল ইসলামের ছেলে। গত দুই মাস আগে বেসরকারি সংগঠন বিবেকের মাধ্যমে সাইফুলের চিকিৎসা জন্য প্রচার প্রচারনা চালানো হয়। বিভিন্ন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক থেকে সংবাদটি নজরে আসে আমেরিকাস্থ মাধবপুর ফাউন্ডেশন ইউএসএ এর।

উল্লেখ্য  যুক্তরাষ্ট্রস্থ মাধবপুর ফাউন্ডেশন, যুক্তরাষ্ট্রে বসবাসরত মাধবপুর উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন । সংগঠনটি ইতিমধ্যে নিউইয়র্ক স্টেইট এর তালিকাভুক্ত একটি এনজিও হিসেবে  জনকল্যানমুলক কাজ করে যাচ্ছে । 

(Visited 4 times, 1 visits today)

1 COMMENT

  1. এটা মাধবপুর ফাউন্ডেশন ইউএসএ ইনক্ এর সংগ্রহকৃত টাকা এর সাথে বিবেক নামক সংগঠনটি জড়িত নয় ,বিবেক নামক সংগঠনটির অর্থ সম্পাদক জামাল আবু নাসের এর অনুরোধে টাকা প্রদানের সময় তাদেরকে রাখা হয়েছিল মাত্র ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here